হরিয়ানার মেওয়াটে ‘মব-লিঞ্চিং’-এর শিকার আশিফ খান নামে এক যুবক – গ্রেপ্তার ছয়

আজকের খবর বিভাগ-বহির্ভূত বিশেষ খবর

Last Updated on 4 months by admin

বিশেষ সংবাদদাতা, ১৯ মে,২০২১ :

হরিয়ানার মেওয়াটের খলিলপুর খেদা গ্রামের আসিফ খান- কে ১৬ই মে রাতে গুজ্জরদের কয়েকজন মিলে পিটিয়ে মেরে ফেলল। পরের দিন অর্থাৎ ১৭ই মে পরিবারের লোকজন দাবী করে দোষীদের গ্রেপ্তার না করা পর্যন্ত দেহ কবর দেওয়া হবে না, এই বিক্ষোভের মুখে পড়ে কিছুক্ষণ ঝামেলার পর হরিয়ানার নুহ পুলিশ ছয় জনকে গ্রেপ্তার করে, বাকীদের খোঁজ চলছে।

অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসি ১৪৮ (দাঙ্গা), ১৪৯ (বেআইনি জমায়েত), ৩০২ (খুন) , ৩২৩ (ইচ্ছাকৃত আঘাত) , ৩৪১ (বলপূর্বক আটক) , ৩৬৫ (অপহরণ) ধারায় এবং অস্ত্র আইনের ২৫ তম ধারায় কেস দেওয়া হয়েছে। FIR অনুযায়ী  অভিযুক্তদের নাম পাটোয়ারি ওরফে সন্দীপ, আদবানি, ভীম, রিসি, সনি, কোটা, অনুপ, বল্লা, নাথু, মহেন্দ্র, কুলদীপ, রাজু, কালা প্রমুখ। অধিকাংশ অভিযুক্ত একই গ্রামের অধিবাসী।

মৃত ব্যক্তির বাবা জাকির হুসেনের মতে জিম ট্রেনার ও কুস্তীগির আসিফ তুতো ভাই রশিদের সাথে সোহনা তে টাইফয়েডের ওষুধ কিনতে গেছিলেন। সেখান থেকে ফেরার সময় ওয়াসিফকে গাড়িতে লিফট দেন, এইসময়ই তিন- চারটে গাড়ি এসে চারদিক থেকে ঘিরে ফেলে বারংবার আসিফের গাড়িকে ধাক্কা মারতে থাকে। তিনজনকেই প্রচণ্ড মারধোর করা হয়, এদের মধ্যে ওয়াসিফের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী রশিদ সংবাদমাধ্যমে বলেন যে খুব জোরে ধাক্কার চোটে তাদের গাড়ি উল্টে যায়, তাসত্ত্বেও অপরাধীরা তাদেরকে মারতে মারতে বলতে থাকে ‘ উনহোনে বোলা কি মুল্লে তুম লোগো মে সে এক কো ভি নেহি ছোরেঙ্গে আউর ইয়ে ভি বোলা কি তুম সব সে হাম জয় শ্রী রাম বুলবায়েঙ্গে’। রশিদের বক্তব্য অনুযায়ী এইসময় তাঁরা আসিফকে তাদের গাড়িতে তুলে নিয়ে চলে যায়। গুন্ডাদের প্রত্যেকের হাতেই অস্ত্র ছিল। আসিফের বাবা জাকির হুসেন বলেন খুঁজতে বেরিয়ে সোহনা থেকে তিন কিলোমিটার দূরে নাংলিতে আসিফ কে যখন মৃত অবস্থায় পাওয়া যায় তখন তার হাত-পা ভাঙ্গা ছিল। আসিফের অবর্তমানে রয়ে গেল তার স্ত্রী ও ৬ বছর, ৪ বছর, ৫ মাস বয়সী তিন ছেলে। গ্রামবাসীদের মতে অভিযুক্তরা গ্রাম জুড়েই হাঙ্গামা করে বেড়াত কিন্তু তার পরিণতি যে আসিফের মৃত্যু হবে সেটা কেউই বুঝতে পারেননি।

Please follow and like us:
error16
fb-share-icon0
Tweet 20
fb-share-icon20
Tagged
No Thoughts on হরিয়ানার মেওয়াটে ‘মব-লিঞ্চিং’-এর শিকার আশিফ খান নামে এক যুবক – গ্রেপ্তার ছয়

Leave A Comment