“নো ভোট টু বিজেপি” পোস্টার ছেঁড়া হল কার্শিয়ং-এ

আজকের খবর বিশেষ খবর রাজনীতি রাজ্য

Last Updated on 6 months by admin

নিজস্ব প্রতিনিধি, ২৮ মার্চ,২০২১ :

ফ্যাসিবাদ বিরোধী নাগরিক মঞ্চের “NO VOTE TO BJP” লেখা পোস্টার শিলিগুড়ি সহ গোটা উত্তরবঙ্গে রাজনৈতিক মহলে সাড়া ফেলে দিয়েছে। এতে উত্তরবঙ্গে বিজেপি বেশ অস্বস্তিতে পড়েছে বলে রাজনৈতিক মহলে খবর। মুখে বিজেপি-র নেতারা যতই “পাত্তা না দেওয়ার” কথা বলুক না কেন তাঁদের ঘরোয়া চর্চায় “NO VOTE TO BJP” মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

আজ সকালে কার্শিয়ং শহরে “NO VOTE TO BJP” লেখা পোস্টার ছেঁড়া অবস্থায় পাওয়া যায়। ফ্যাসিবাদ বিরোধী নাগরিক মঞ্চের অভিযোগের তীর স্বাভাবিক ভাবে বিজেপি-র দিকে। তাদের এক প্রতিনিধির বক্তব্য, “কার্শিয়ং শহরে আজ সকালে ‘নোভোটটু_বিজেপি’ পোস্টারগুলি ছেঁড়া অবস্থায় দেখা যায়। পাহাড়ে প্রার্থী নিয়ে ব্যাপক অসন্তোষ, আদি-নব্য বিরোধ, ‘আমরাই রামশিলা নিয়ে গেছিলাম‘ বনাম ‘ওরা তিনদিন আগেই পার্টিতে এসে টিকিট পেয়ে গেল‘… ইত্যাদি চলছিল। আগের জোট ভেঙে ছত্রখান, হালফিলের জোটও দাঁড়ায়নি, জোটসঙ্গীদের প্রকাশ্য কলহ চলছে, বা আলাদা প্রার্থী দিয়েছে। এই অবস্থায় এই পোস্টারগুলো কাটা ঘায়ে নুনের ছিঁটে দিয়েছে। কিন্তু যতই ছিঁড়ুক, পোস্টার আবার মারা হবে। এবং ফ্যাসিবাদ-বিরোধী আওয়াজ আরও ব্যাপক জোরালোভাবে প্রতিধ্বনিত হবে পাহাড়ের প্রতিটি কোণেও। নিশ্চিন্ত থাকুন!”

ফ্যাসিবাদ বিরোধী নাগরিক মঞ্চের  সংগঠক সুমেন্দ্র তামাং জানিয়েছেন, “NO VOTE  TO  BJP” পোস্টার কার্শিয়ং শহরে সম্পূর্ণরূপে ছিঁড়ে ফেলা হয়েছে । এটাই কি রাজনৈতিক সংস্কৃতি? পশ্চিমবঙ্গে ও পাহাড়ে বিজেপি ও এর মিত্ররা কি এই পরিবর্তন নিয়ে কথা বলে? এই ধরনের শাসন কি বিজেপি আনতে চায়? বিজেপি তার বিরুদ্ধ মতকে সহ্য করতে পারে না। এই ফ্যাসিবাদী সংস্কৃতিকে আমরা চিনেছি। একে আমরা প্রতিহত করব।“

ফ্যাসিবাদ বিরোধী নাগরিক মঞ্চের “NO VOTE TO BJP” পোস্টার আস্ত বা ছেঁড়া দুইই আজ উত্তরবঙ্গের নির্বাচনকালীন  রাজনীতিতে সাড়া ফেলে দিচ্ছে।

Please follow and like us:
error16
fb-share-icon0
Tweet 20
fb-share-icon20
Tagged
One Thought on “নো ভোট টু বিজেপি” পোস্টার ছেঁড়া হল কার্শিয়ং-এ
    গৌতম দত্ত
    29 Mar 2021
    8:56am

    পোস্টার ছিঁড়ে কি মানুষের মুখ বন্ধ করা যাবে?

    0
    0

Leave A Comment